August 7, 2020, 4:34 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
১৫ই আগস্ট নিয়ে বাউশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা সোনারগাঁ থানায় নবাগত ওসি রফিকুল ইসলামের যোগদান আড়াইহাজারে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত-১ সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদুল আযহা পালনের আহবান…মহিলা ভাইস চেয়ারম্যান,খাদিজা আক্তার আখি সোনারগাঁও খবর ডটকম পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক হারুন রশিদ গজারিয়া বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছন উপজেলা পরিষদের (সাবেক) মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফরিদা ইয়াসমিন আসুন আমরা স্বাস্থ্য বিধি মেনে ঈদুল আযহা উৎযাপন করি সাংবাদিক আবুবকর সিদ্দিক স্বাস্থ্যবিধি মেনে সকলে ঈদ উদযাপন করুন..ইঞ্জিঃ মাসুম সোনারগাঁয়ে সরকারী স্বাস্থ্যবিধি মেনে আসুন আমরা ঈদুল আযহা উদযাপন করি–এমপি খোকা বালুয়াকান্দি ইউনিয়নে প্রধান মন্ত্রীর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গজারিয়া করোনা:২ চিকিৎসকসহ শনাক্ত ৩, স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা

সোনারগাঁ খবরডটকমঃগজারিয়ায় দুই চিকিৎসকসহ তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটির জরুরি বিভাগের যাবতীয় চিকিৎসা কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করা হয়ছে। করোনা আক্রন্তরা হলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) ডা: লিয়াকত হোসেন ও উপ-সহকারী (সেকমো) আব্দুল জলিল এবং আরেকজন উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামের তোফাজ্জল হোসেনের জামাতা ইয়াসিন মিয়া (৩৫)। তিনি উপজেলার বার কালীপুরা গ্রামের মো: ইব্রাহীম মিয়ার ছেলে।

জানা যায়, ইয়াসিন মিয়া কয়েকদিন আগে নারায়ণগঞ্জ জেলায় গার্মেন্টসে চাকরি করা অবস্থায় অসুস্থ হন। সেখান থেকে পালিয়ে ভবেরচর ইউনিয়নের লক্ষীপুরা গ্রামে চলে আসেন। পরে এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহৃত করেন এবং চিকিৎসার ব্যবস্থা করেন।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন মেডিকেল অফিসার (সেকমো) সংক্রামিত হওয়ায় আইইডিসিআর ওই স্বাস্থ্য কেন্দ্রটির জরুরি বিভাগ বন্ধ করে দেয়ার নির্দেশনা দেন। গত ৭ এপ্রিল গজারিয়ার ৩জনসহ ১৬ জনের নমুনা সংগ্রহ করে ৮ এপ্রিল তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এরমধ্য ৭ জনের রিপোর্ট পজেটিভ বলে জানিয়েছে আইইডিসিআর।

তিনি আরোও জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন সেকমোকে ঢাকায় ভর্তি করার জন্য শুক্রবার রাতেই মুন্সীগঞ্জ থেকে অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। এই অ্যাম্বুলেন্সে অপর রোগী ইয়াসিনকে আইসোলেশনে পাঠানো হচ্ছে। সিভিল সার্জন বলেন, আক্রান্ত এই দুইজন সেকমোর সাথে যারা ডিউটি করেছেন তাদের হোমকোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। বাকি ৪জন করোনা সংক্রামিত ব্যক্তি মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার বলে জানা গেছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411