October 18, 2019, 12:08 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে পুরান সেবায় ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু সোনারগাঁওয়ে বিন্নিপাড়া ও কাবিলগঞ্জ এলাকায় কৃষকের ফসলি জমি ও সরকারি হালট জোরপূর্বক বালু ভরাটের অভিযোগ সোনারগাঁওয়ে ৯৯৯ ফোন করে শীর্ষ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনারগাঁওয়ে পেপার মিলে ভয়াবহ অগ্নিকান্ড ক্ষতির পরিমান ৪ কোটি টাকা সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত-১ ঝাল বেশি খেলে স্মৃতিশক্তি কমেঃ কাতার বিশ্ববিদ্যালয়ের গবেষকরা সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়ব স্টাফ নার্স রাবিয়া আক্তারের বিদায় সোনারগাঁওয়ে ৯শত পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক সোনারগাঁওয়ে যুবকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা গ্রেফতার-১ গজারিয়া ছাত্রলীগ সভাপতি সোলায়মান হোসেন এর জন্মদিন পালন

আড়াইহাজারে গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

সোনারগাঁও খবর ডট কম : আড়াইহাজারে সায়মা আক্তার (১৬) নামের এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের ভৈরবদী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের গোলজারের মেয়ে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) হুমায়ুন কবির জানান, মেয়েটির বাবার মানষিক সমস্যা রয়েছে। সে রুপগঞ্জের ফকির গার্মেন্টেস শ্রমিক হিসেবে কাজ করতো। চাচা তাকে দেখা শুনা করতো। বৃহস্পতিবার কাজ করে এসে ঘরে শুয়ে থাকে। সকালে দরজা খুলতে দেরী হওয়ায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।
একটি সুত্র জানায়, তার চাচি রাবেয়ার সাথে নিহত সায়মার ঝগড়া হয়েছিল। চাচি তাকে মারধর করারও অভিযোগ করেছে । দীর্ঘ দিন ধরে চাচি তাকে মানসিক নির্যাতন করে আসছিল।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, উদ্ধার হওয়া লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার আগে হত্যা না আত্মহত্য তা বলা যাচ্ছে না।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411