July 10, 2020, 8:17 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় নিন্ম আয়ের পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরন করেন ইউপি চেয়ারম্যান লিটন গজারিয়া উপজেলা পরিষদের স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত। সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ গজারিয়ায় আধ্যাত্মিক সাধক সামসু পাগলার কুলখানিতে এমপি শামীম ওসমান। সোনারগাঁওয়ে পুর্ব শত্রুতায় রিক্সা চালককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ নাদিম গজারিয়ায় বিট পুলিশিং এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয় সোনারগাঁওয়ে শিক্ষক সহজ ৪ জনকে পিটিয়ে আহত সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া গজারিয়া থানা পুলিশের করোনা জয়ের গল্প আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সোনারগাঁও বাসীকে ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়েছেন আবু বকর সিদ্দিক

সোনারগাঁও খবরডটকমঃ দীর্ঘ এক মাসের সংযম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব ঈদুল ফিতর।সাবেক সহ-সভাপতি সোনারগাঁও প্রেসক্লাব ও মানবজমিনে সোনারগাঁও প্রতিনিধি, সোনারগাঁও খবরডটকমে প্রকাশক, আবু বকর সিদ্দিক বলেছেন, সোনারগাঁও খবর ডটকম পরিবারের পক্ষ থেকে সোনারগাঁও উপজেলাবাসীসহ দেশে সর্বস্তরের মানুষর প্রতি রইলো ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।
ঈদ উল ফিতর বয়ে আনুক আপনার জীবনে অনাবিল আনন্দ। আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেই। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা।

বর্তমানে করোনা ভাইরাসের কারণে সকলে ঘর বন্দী হয়ে আছে, আমরা করোনা ভাইরাসের সচতনা বজায় রেখে সবাই ঘরে ঘরে ঈদের আনন্দ উপভোগ করি।

সব ভেদাভেদ ভুলে একে অপরকে ফেইসবুকে বা মোবাইল ফোন করে খোঁজ খবর নিয়ে আমরা ঈদুল ফিতর পালন করি।ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে—এমনটাই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি—মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ।

জরুরি প্রয়োজনে যদি যেতে হয় তাহলেও স্যানিটাইজেশন এবং সকল প্রকারের প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করেই যাবেন।

ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ।সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক।
সোনারগাঁওবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা-

—— ঈদ মোবারক
আবু বকর সিদ্দিক
সাবেক সহ-সভাপতি সোনারগাঁও প্রেসক্লাব

মানবজমিন, সোনারগাঁও প্রতিনিধি
প্রকাশক, সোনারগাঁ খবর ডটকম

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411