July 9, 2020, 11:06 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় নিন্ম আয়ের পরিবারে মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরন করেন ইউপি চেয়ারম্যান লিটন গজারিয়া উপজেলা পরিষদের স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত। সোনারগাঁয়ে একদিনে ৫ জনের দেহে করোনা সনাক্ত, সুস্থ ২ মোট আক্রান্ত ৪৪৬ গজারিয়ায় আধ্যাত্মিক সাধক সামসু পাগলার কুলখানিতে এমপি শামীম ওসমান। সোনারগাঁওয়ে পুর্ব শত্রুতায় রিক্সা চালককে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ নাদিম গজারিয়ায় বিট পুলিশিং এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয় সোনারগাঁওয়ে শিক্ষক সহজ ৪ জনকে পিটিয়ে আহত সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন এমপি পত্নী ডালিয়া গজারিয়া থানা পুলিশের করোনা জয়ের গল্প আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সোনারগাঁয়ের ক্যান্সার রোগীকে রক্ত দিয়ে পাশে দাঁড়ালেন নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম।

শাহাদাত হোসেন সায়মনঃ সোনারগাঁয়ের মানবিক ইউএনও ও করোনার অন্যতম সম্মুখযোদ্ধা হিসেবে ইতিমধ্যেই খ্যাতি অর্জন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম। মানবিক এই ইউএনও করোনার সংক্রমণের শুরু থেকেই অসহায় অসচ্ছল ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সোনারগাঁওবাসীর মন জয় করে নিয়েছেন।

জানা যায়, সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার হাবিবুল্লাহ নামের এক ব্যক্তি ৩ মাস যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে নিয়মিত ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতেন। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড ফর নারায়নগঞ্জ” এর উদ্যোগে আজ উপজেলার প্রাইভেট ক্লিনিক ইনসাফ হসপিটালে ১৬ তম বারের মত ক্যান্সার রোগীকে রক্ত দান করেন রক্ত দান করেন মানবিক এই ইউএনও।

এইসময় তিনি বলেন, আমি সবসময় ভালো কাজে আছি। কথা দিয়েছিলাম সেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নারায়ণগঞ্জ”এর আমি একজন সদস্য হবো। আমিও রক্ত দিবো। তাই আজ ১৬ তম বারের মতো রক্ত প্রদানের মাধ্যমে আমি সংগঠনটির সদস্য হলাম।

আর আমি সবসময়ই চেষ্টা করি ভালো কাজে জড়িত থাকতে। তারই ধারাবাহিকতায় ব্লাড ফর নারায়ণগঞ্জের একদল স্বেচ্ছাসেবীদের উদ্যোগে ক্যান্সার রোগীকে রক্ত দান করে নিজেকে নিয়ে গর্বিত বোধ করছি। আমি যতদিন আছি নিজেকে সোনারগাঁয়ের একজন সেবক হিসেবে নিয়োজিত রাখবো।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411