October 23, 2020, 9:39 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এস এস সি -১৯৯৭ ব্যাচ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত গজারিয়ার ৭০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি মা ইলিশ জব্দ গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়নে গরীব, দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন- শহিদুজ্জামান জুয়েল চেয়ারম্যান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় ২০ মিনিট ব্যাবধানে ৪ টি সড়ক দুর্ঘটনায় আহত ২৪, দীর্ঘ যানজট গজারিয়ায় মধ্যরাতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জনকে কারাদণ্ড সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাষন ছিল সোনারগাঁওয়ে ———- জিএম কাদের গজারিয়ায় মা ইলিশ নিধনকারী ৩ জেলেকে জরিমানা গজারিয়ায় ইলিশ নিধন প্রতিরোধে ৩৫ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা

প্রথম স্ত্রীকে না জানিয়ে সালমাকে বিয়ে, সাগরের বিরুদ্ধে মামলা

ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন। সাগর সালমার দ্বিতীয় স্বামী। তবে সালমাকে বিয়ে করার আগে সাগর ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ২০১৪ সালের ৩ জুন বিয়ে করেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সাগরের প্রথম স্ত্রী কক্সবাজারের মেয়ে। সালমার সঙ্গে সাগরের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশের আগেই প্রথম স্ত্রীর মা বাদী হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাগরের প্রথম স্ত্রীর পরিবার।

সালমার স্বামী সানাউল্লাহ নূরে সাগরের বিরুদ্ধে দায়ের করা মামলা নম্বর ২৫৪। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১ (গ), ১১ (গ)/৩০ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

প্রথম স্ত্রীর পরিবার জানায়, গত বছরের ৭ অক্টোবর সাগর লন্ডনে যান। লন্ডনে পৌঁছার পর সাগর আর যোগাযোগ করেননি। সাগরের খবর জানতে প্রথম স্ত্রী ফোন দিলে সাগর তার সঙ্গে খারাপ আচরণ করেন। পরে ওই বছরের ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা করা হয়।

আসামিকে গ্রেফতারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানা পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এএইচএম মাহমুদুর রহমান।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে কক্সবাজারের ওই মেয়ের ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। বিয়ের পর থেকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন।

মেয়ের কথা চিন্তা করে সাগরকে ৩ কিস্তিতে ১০ লাখ দেন। সেই টাকায় সানাউল্লাহ নূরে সাগর যুক্তরাজ্যে ‘বার অ্যাট ল’ পড়তে যান। এর মধ্যে বাংলাদেশে এসে কাউকে না জানিয়ে সাগর ক্লোজআপ তারকা সালমাকে গোপনে বিয়ে করেন এবং নিজেকে অবিবাহিত দাবি করেন। কিন্তু সংবাদমাধ্যমের বদৌলতে সালমার সঙ্গে বিয়ের খবর জানাজানি হয়।

সালমা গণমাধ্যমকে জানান, মামলা ও বিয়ের আমি কিছুই জানি না।সাগর সেপ্টেম্বর থেকে দেশের বাইরে।আমার স্বামী এখন লন্ডনে আছেন।

হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার যুগান্তরকে বলেন, মামলা হয়েছে বিষয়টি গণমাধ্যম থেকে শুনেছি। গ্রেফতারি পরোয়ানা চিঠি এখনও থানায় আসেনি। তবে অভিযোগ পেলে আইন অনুযায়ী অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

সালমা রিয়্যালিটি শো ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। সালমার বাড়ি কুষ্টিয়া।

২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের সাত বছরের কন্যাসন্তান আছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411