শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

স্কুল ভবন সম্প্রসারণ কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

সোনারগাঁও খবর ডট কম : বর্তমান সরকারের উন্নয়ন কাজের অংশ হিসেবে আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) নারায়ণণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্ধোধন করেছেন নারায়ণগঞ্জ ৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম প্রধান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম।
প্রথম অতিথির বক্তব্যে লিয়াকত হোসেন খোকা বলেন, অশিক্ষিত বা মুর্খ বন্ধুর চেয়ে শিক্ষিত শুত্রু উত্তম। তিনি আরো বলেন, যে জাতি যত বেশী শিক্ষিত,সে জাতি তত বেশী উন্নত। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে অনেক বেশী গুরুত্বের দিচ্ছেন। তাই আজ শিক্ষাকে বেশী উন্নত করার জন্য প্রতিটি এলাকায় প্রাথমিক বিদ্যালয় গুলোকে সরকারী করন করা হয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার এ স্বপ্ন এখন আর শুধুই স্বপ্ন নয়, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা । ইতি মধ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হয়েছে, পর্যাক্রমে আগামীতে প্রতিটি স্কুলে মাল্টি মিডিয়া ক্লাস রুম চালু করা হবে ।
এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বিদ্যালয়ের শিক্ষক – শিক্ষিকা ,অভিভাবক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411