April 17, 2021, 4:22 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ সোনারগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে মেঘনা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁও অগ্নিকান্ড বাড়ি ঘর পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি সোনারগাঁওয়ে ট্রাক চাপায় ২ মোটর আরোহী নিহত সোনারগাঁওয়ে রাষ্ট্র বিরোধীতায় সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার করেছে পুলিশ সাংবাদিকদের লাগবে না ‘মুভমেন্ট পাস’ : আইজিপি হেফাজতের নেতা কর্মীদের বিরুদ্ধে আরো ১টি মামলা মহিউদ্দিন সহ হেফাজতের ৪ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সোনারগাঁওয়ে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

কাঁচপুরে যাত্রাবাহী বাসে চাঁদা আদায়কালে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-১১

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যাত্রাবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে জিয়াউর রহমান জিয়া (২৫)ও বাপ্পি মিয়া (৪০) নামের দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার সকালে উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদেও কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩ শ’ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, উপস্থিত স্বাক্ষী পরিবহন চালক ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জিয়া ও বাবুলের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রাবাহী পরিবহন বাস থামিয়ে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রীবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য জিয়াউর রহমান জিয়া ও বাপ্পি মিয়াকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এই সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩ শ’ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামীদের পরষ্পর যোগসাজশে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় চলাচলরত যাত্রাবাহী বাস থামিয়ে বাসের চালক ও হেলপারকে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411