January 20, 2021, 5:55 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
বালুয়াকান্দিতে ইউপি চেয়ারম্যান প্রার্থী নাজমুল হোসেন অসহায় ও গণমানুষের বন্ধু সোনারগাঁওয়ে কাভার্ডভ্যানও মোটরসাইকেলের সংঘর্ষ নিহত-১ গজারিয়ায় বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান জুয়েলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত ভাটেরচর দে.এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনের ২০০৪ ব্যাচের বন্ধু সভা। সোনারগাঁয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ গজারিয়ায় অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন হাজী আক্তার হোসেন জেলা সদস্য নাজমুল হোসেন এর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী নিয়ে গণসংবর্ধনা যোগদান বাংলাদেশ উপজেলা পরিষদের এসোসিয়েশনের ঢাকা বিভাগের সভাপতি হওয়ায় আমিরুল ইসলামকে গণসংবর্ধনা দিল গজারিয়াবাসী শিশুদের যোগ্য করে গড়ে তুলতে না পারলে ভিশন-২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে না ————— সোনারগাঁওয়ে : ডিসি শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কাঁচপুরে যাত্রাবাহী বাসে চাঁদা আদায়কালে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-১১

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যাত্রাবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে জিয়াউর রহমান জিয়া (২৫)ও বাপ্পি মিয়া (৪০) নামের দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার সকালে উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদেও কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩ শ’ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, উপস্থিত স্বাক্ষী পরিবহন চালক ও গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জিয়া ও বাবুলের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রাবাহী পরিবহন বাস থামিয়ে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রীবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য জিয়াউর রহমান জিয়া ও বাপ্পি মিয়াকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এই সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩ শ’ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামীদের পরষ্পর যোগসাজশে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় চলাচলরত যাত্রাবাহী বাস থামিয়ে বাসের চালক ও হেলপারকে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411