January 24, 2021, 4:37 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত সোনারগাঁওয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মুজিব বর্ষের উপহার হিসেবে গজারিয়ার ১৫০টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি প্রদান গজারিয়ায় জমি ও গৃহ প্রদান কার্যক্রমের বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোরারগাঁওয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গজারিয়ায় মুজিব বর্ষের উপলক্ষে পাকা ঘর পাচ্ছে ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার গজারিয়ায় জাইকার উদ্যোগে ভূমিকম্প বজ্রপাত ও ফায়ার সেফটি বিষয়ক সচেতনামূলক প্রশিক্ষন অনুষ্ঠিত। বালুয়াকান্দিতে ইউপি চেয়ারম্যান প্রার্থী নাজমুল হোসেন অসহায় ও গণমানুষের বন্ধু

আড়াইহাজারের বিশনন্দীতে উদ্ধারকৃত তরুনীর লাশটির পরিচয় মিলেছে

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী গ্রামের একটি টিনের ঘরের মাটি খুড়ে উদ্ধারকৃত তরুনীর লাশের পরিচয় মিলেছে। তার নাম ফাতেমা, সে উপজেলার গহরদী গ্রামের বিল্লালের মেয়ে ।

শনিবার (১৫ আগস্ট) বিকেল থেকে মাটি খুঁড়ে লাশ উদ্ধার শুরু করে পুলিশ। রাত ৮টায় গিয়ে ওই যুবতীর লাশ পায়। ৮ দিন আগে সে নিখোঁজ হয়।
গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আজাহার জানান, বিশননন্দী গ্রামে জনৈক ডালিমের জমিতে তিনি ৩ মাসে আগে থেকেই ঘর নির্মান করছিলেন। ঈদের আগে কাজ বন্ধ রেখে তারা চলে যান। ঈদের পর শনিবার থেকে আবারো কাজ শুরু করেন তারা। পরে কাজ করার এক পর্যায়ে মৃত মানুষের গন্ধে সন্দেহ হয় তাদের। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, যেকোন ঘটনায় হত্যাকান্ডের পর নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ঘরের নীচে পুতে রেখেছে অজ্ঞাতরা।
ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত শওকত জানান, ধারণা করা হচ্ছে হত্যাকান্ডের পর লাশ গুমের জন্য এখানে কেউ পুতে রেখেছিল। লাশটি উদ্ধারে কাজ করছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে কাজ করছে পুলিশ। এই ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় এক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তার মামা বাড়ি বিশনন্দীতে থাকতো বলে জানা গেছে। প্রেমের সুত্র ধরেও হত্যাকান্ড ঘটতে পারে ধারনা করছে পুলিশ।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411