October 23, 2020, 2:07 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ার ৭০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি মা ইলিশ জব্দ গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়নে গরীব, দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন- শহিদুজ্জামান জুয়েল চেয়ারম্যান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় ২০ মিনিট ব্যাবধানে ৪ টি সড়ক দুর্ঘটনায় আহত ২৪, দীর্ঘ যানজট গজারিয়ায় মধ্যরাতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জনকে কারাদণ্ড সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাষন ছিল সোনারগাঁওয়ে ———- জিএম কাদের গজারিয়ায় মা ইলিশ নিধনকারী ৩ জেলেকে জরিমানা গজারিয়ায় ইলিশ নিধন প্রতিরোধে ৩৫ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা সোনারগাঁওয়ে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যকে গ্রামবাসীর গণধোলাই

সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

সোনারগাঁও খবর ডটকমঃ
সোনারগাঁ উপজেলার বারদী এলাকায় বাংলাদেশ ব্যুরো এনজিও’র ফিল্ট কর্মী সাজেদুর ইসলাম (৪৫) কে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রবিবার দুপুর একটার দিকে বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের সামসুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত সাজেদুল ইসলাম টাঙ্গাইল জেলার মগদা ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে।

পুলিশ জানান, রবিবার সকালে বাংলাদেশ ব্যুরোর এনজিও কর্মী সাজেদুল ইসলাম তার আঞ্চলিক অফিস বারদী নেছারিয়া আলিয়া মাদ্রাসার পাশে রফিকের বাড়ী থেকে সকালে ৫০ হাজার টাকা নিয়ে সামসুদ্দিনের বাড়িতে গিয়ে তাদের গ্রাহকদের ক্ষুদ্রঋণ দিয়ে অফিসে চলে আসেন। ১২টার দিকে তিনি আবার গ্রাহকের কাছ থেকে কিস্তির টাকা আনতে সেখানে যান। পরে কে বা কাহারা তাকে গলাকেটে হত্যা করে লাশটি একটি ঘরের চকিতে রেখে পালিয়ে যান। এদিকে ক্ষুদ্রঋণ গ্রীহিতারা ঋণ পরিশোধ করতে গিয়ে সাজেদুল ইসলামের লাশ চকির উপর দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত সাজেদুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তার পরিদশন করে তদন্ত শুরু করেছে। খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411