October 24, 2020, 9:56 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় ভবেরচর ওয়াজীর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এস এস সি -১৯৯৭ ব্যাচ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত গজারিয়ার ৭০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি মা ইলিশ জব্দ গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়নে গরীব, দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন- শহিদুজ্জামান জুয়েল চেয়ারম্যান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় ২০ মিনিট ব্যাবধানে ৪ টি সড়ক দুর্ঘটনায় আহত ২৪, দীর্ঘ যানজট গজারিয়ায় মধ্যরাতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জনকে কারাদণ্ড সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাষন ছিল সোনারগাঁওয়ে ———- জিএম কাদের গজারিয়ায় মা ইলিশ নিধনকারী ৩ জেলেকে জরিমানা গজারিয়ায় ইলিশ নিধন প্রতিরোধে ৩৫ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা

অবৈধভাবে বালু উত্তোলণের কারণে চারটি বাল্কহেড থেকে ১৫ জনকে আটক করে ১২ জনকে এক মাসে কারাদণ্ড ভ্রাম্যমাণ আদালত

সোনারগাঁও খবর ডটকমঃ সোমবার মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলণের কারণে চারটি বাল্কহেড থেকে ১৫ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালত, কোনভাবেই অবৈধভাবে বালু কাটা বন্ধ করা যাচ্ছে না, এ বিষয়ে গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সহ অএ ইউনিয়নের কয়েক হাজার লোকজন মানব বন্ধন করেছেন কিন্তু অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করা যায়নি, অবশেষে ভ্রাম্যমাণ আদালত সরজমিনে গিয়ে সরাসরি অভিযানে নামে গজারিয়া উপজেলা প্রশাসন, এই অভিযানে ১৫ জনকে আটক করে, পরবর্তীতে ১২ জনকে ১ মাসের করে সাজা প্রদান করেন গজারিয়া উপজেলা সহকারি ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম ইমাম রাজী টুলু, ১ মাসের সাজাপ্রাপ্তরা হলো বাল্কহেড এমবি সায়হান থেকে আটককৃত ৪ জন, তারা হলো মো. বিল্লাল (২১), মো. জাহিদ (২১), মো. আবুল (৪০), মো.সাব্বির (১৭) অপ্রাপ্ত বয়স্ক, দ্বিতীয়টি হলো মা-বাবার দোয়া থেকে আটককৃত ৪ জন হলো মো. মিাজান(২০), মো. রানা (২১), মো: রাকিব হোসেন (২২) পিতা মো. সেলিম, মো. সোহাগ (১৯), ৩য় টি হলো হামজা এন্ড তালহা থেকে আরো আটক কৃত ৫ হলো-মো. তানভীর (২২), মো. ইমরান(২৬), মো. রুবেল(২৫), মো: সেলিম, নুর উদ্দিন (২৫), আরিফ (২৪), চতুর্থটি হলো মীম-শাওন এর থেকে দুইজন অপ্রাপ্ত বয়স্ক – শাহাদাত বেপারী (১৪), চান বাদশা (১৭) পরে অ-প্রাপ্ত দেখে এদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) এস এম ইমাম রাজী টুলু জানান, কোনভাবে মেঘনা নদীর বালুয়াকান্দি ইউনিয়নের মুদারকান্দি গ্রামের মাটি কাটা বন্ধ করা যাচ্ছে না, ভোর ৬টায় অভিযান চালিয়ে ৪টি ড্রেজার থেকে ১৫ জনকে আটক করি, এদের মধ্যে ৩জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়, বাকী ১২জনকে ১ মাসের সাজা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে, অভিযান চালিয়ে আসার পরে দুপুরে আবারো তারা মাটি কাটা শুরু করে, গভীর রাতে এই অবৈধ সিন্ডিকেটটি জমির মাটি কেটে নিয়ে যাচ্ছে, দ্রুত আবারও অভিযান চালানো হবে বলে জানান গজারিয়া থানা ভ্রাম্যমাণ আদালত।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411