October 23, 2020, 5:17 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ার ৭০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি মা ইলিশ জব্দ গজারিয়া বালুয়াকান্দি ইউনিয়নে গরীব, দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন- শহিদুজ্জামান জুয়েল চেয়ারম্যান ঢাকা চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ায় ২০ মিনিট ব্যাবধানে ৪ টি সড়ক দুর্ঘটনায় আহত ২৪, দীর্ঘ যানজট গজারিয়ায় মধ্যরাতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জনকে কারাদণ্ড সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী জাতীয় পার্টির শাসনামলে দেশে সুশাষন ছিল সোনারগাঁওয়ে ———- জিএম কাদের গজারিয়ায় মা ইলিশ নিধনকারী ৩ জেলেকে জরিমানা গজারিয়ায় ইলিশ নিধন প্রতিরোধে ৩৫ লক্ষ টাকার কারেন্ট জাল বিনষ্ট আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা সোনারগাঁওয়ে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যকে গ্রামবাসীর গণধোলাই

সােনারগাঁয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পথচারী মৃত্যু

সোনারগাঁও খবর ডটকমঃ মেয়ের জামাই বিদেশে যাবে তাই জামাইকে গতকাল রাতে বিমানবন্দরে পৌছে দিয়ে বাড়ী ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছে স্বপন মিয়া (৫০) নামের এক সাবেক মেম্বার । নিহত স্বপন মিয়া বিবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার মমিনবাড়ী কৃষ্ণনগর এলাকার আব্দুল অদুদের ছেলে।

১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভাের সাড়ে ৪ টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের পাশে এ ঘটনা ঘটে ।

ঘটনাস্থলে উপস্থিত একাধিক ক্ষুদ্র ব্যবসায়ী ও পথচারীরা জানান স্বপন মিয়া রক্তাক্ত অবস্থায় গলায় হাত দিয়ে কাচঁপুর ব্রীজের উপর থেকে নিচের দিকে নেমে রাস্তার পাশে ঢলে পড়ে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে ব্রীজের উপরে গাড়ীতে তাকে ছিনতাইকারীরা আঘাত করার পর নিচে ফেলে দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে সােনারগাঁ থানার উপ – পুলিশ পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411