November 22, 2020, 5:28 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় মরহুম সোলায়মান দেওয়ানের স্মরণে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ষোলআনী মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন নির্মান কাজ উদ্বোধন.. সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত সোনারগাঁওয়ে নেইমফলক ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মানবতার দেয়াল স্থাপন করলেন পথশিশু অধিকার চাঁদপুর গজারিয়া নতুন ওসিকে ভবের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাঈদ লিটনের ফুলের শুভেচ্ছা আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি সোনারগাঁয়ে দবির উদ্দিন ভূঁইয়া স্কুলের উর্ধ্বমুখী সম্প্রসারন কাজের উদ্বোধন গজারিয়া থানায় নতুন ওসির যোগদান সাংবাদিক বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও আলোচনা

সোনারগাঁওয়ে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

সোনারগাঁও খবর ডটকম : সোনারগাঁও পৌরসভার গোয়ালদী এলাকায় আব্দুর রাজ্জাক নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে । মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে গোয়ালদী গ্রামের যুবলীগ নেতা জাকির হোসেন ভূইয়ার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। আহত চালককে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
এ ঘটনায় চালক আব্দুর রাজ্জাক বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন । আহত চালক পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আবু জাহেরের ছেলে।
অটোরিকশা চালক আব্দুর রাজ্জাকের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, আদমপুর বাজার থেকে ছদ্মবেশে মহিলাসহ তিনজন যাত্রী ৪০ টাকা ভাড়ার বিনিময়ে গোয়ালদী খাঁন বাজার যাওয়ার জন্য অটোরিকশায় উঠে। পরে ভেতরের পাটালপাড়া রাস্তা ব্যবহার করে যাওয়ার জন্য ছদ্মবেশী ছিনতাইকারীরা অনুরোধ করে।
অটোরিকশা চালক ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে গোয়ালদী যুবলীগ নেতা জাকির ভূইয়ার বাড়ির পাশে মুরগির খামারের নির্জন এলাকায় অটোরিকশা চালককে পেছন থেকে মাথায় রাম দা দিয়ে কোপ মারে। এক পর্যায়ে অটোরিকশা অচেতন হয়ে পড়লে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে অন্য এক অটোরিকশা চালকের সহযোগিতায় আহত রাজ্জাক সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে । তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411