November 21, 2020, 7:18 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় মরহুম সোলায়মান দেওয়ানের স্মরণে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ষোলআনী মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন নির্মান কাজ উদ্বোধন.. সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত সোনারগাঁওয়ে নেইমফলক ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মানবতার দেয়াল স্থাপন করলেন পথশিশু অধিকার চাঁদপুর গজারিয়া নতুন ওসিকে ভবের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাঈদ লিটনের ফুলের শুভেচ্ছা আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি সোনারগাঁয়ে দবির উদ্দিন ভূঁইয়া স্কুলের উর্ধ্বমুখী সম্প্রসারন কাজের উদ্বোধন গজারিয়া থানায় নতুন ওসির যোগদান সাংবাদিক বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও আলোচনা

সোনারগাঁওয়ে আদালতের নিশেধাজ্ঞা আমান্য করে জমি দখলের পায়তার, জমির মালিককে মারধর থানায় আভিযোগ

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকায় আদালতের নিশেধাজ্ঞা আমান্য করে জোর করে দখলের পায়তারা করে আসছে একই এলাকার মাইনউদ্দিন, গোলজার হোসেন, শফিউল্লাহ,আমজাদ ও ফজল হোসেন গং। এতে বাধা দিলে জমির মালিক ফারুক হোসেন ও মোসাদ্দেক হোসেনকে মারধরে করে ভাড়াটিয়ারে বের করেদেয় মাইনুদ্দিন গং। এ ঘটনায় ফরিুক আমম্মেদ বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
জমির মালিক ফারুন আমম্মেদ ও এলাকাবাসী জানান, পশ্চিম বেহাকৈর মৌজার-সিএস-৭৪৯ ও আর এস ১৯৭৭-১৯৭৮ দাগে ৫২ শতাংশ জমি মোশারফ হোসেন মোল্লা ও দাউদ মোল্লা প্রায় ২০ বছর ধরে ভোগ দখল করে আসছে এবং তাদের পক্ষে বিজ্ঞ আদালতের তিন টিন তিনটি রায় থাকা সত্যেও জবর দখলের পায়তার করে আসছে মহিউদ্দিন গং।
জমির মালিক ফারুন আমম্মেদ আরো বলেন, আদালত থেকে চিরস্থায়ী নিশেধজ্ঞাসহ ৩টি মামলা মোশারফ হোসেন মোল্লা ও দাউদ মোল্লা। তাদের কাছ থেকে পাওয়ার অব এটনি নিয়ে জায়গায় কাজ করছিলাম। গত সোমবার কাঁপুর এলাকার শদিুল্লাহর ছেলে মাইনউদ্দিন, মৃত বাসেদ মিয়ার ছেরে গোলজার হোসেন, মৃত সাদেক মিয়ার ছেলে শফিউল্লাহ, মফিজউদ্দিনের ছেলে আমজাদ ও মৃত সফর আলীর ছেলে ফজল হোসেন দলবল নিয়ে জোর করে জমি দখলের চেষ্ঠা করে। এতে বাধা দিলে মাইউদ্দিন বাহীনি আমাদের উপর হামলা চালিয়ে বলেন জায়গা না ছাড়লে খুন করে লাশ গুম করার হুমকি প্রদান করে। এঘটনা সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন এঘটায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411