June 25, 2021, 7:13 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
যেকোনো সময় সারা দেশে ‘শাটডাউন’ ঘোষণা : জনপ্রশাসন প্রতিমন্ত্রী সোনারগাঁওয়ে বৈধ গ্যাস সংযোগের দাবীতে সড়ক অবরোধ সোনারগাঁওয়ে আগামী কাল থেকে ২৪ ঘন্ট গ্যাস বন্ধ থাকবে সোনারগাঁওয়ে ১ হাজার অসহায় হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আগামীকাল সোমবার থেকে সারাদেশে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে সাংবাদিক ফারুকুল ইসলামের জন্মদিন পালন সোনারগাঁওয়ে দুধর্ষ ডাকাতি নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আহত ১ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় সোনারগাঁওয় ২ ফল ব্যাবসায়ী সহ নিহত ৩ আহত ২ সোনারগাঁওয়ে স্কুল ছাত্রীকে অপহরণ ও গণধর্ষণের অভিযোগ অভিনেত্রী পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে আটক

আড়াইহাজারে মাদ্রাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের পর হত্যা

সোনারগাঁও খবর ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তানজিনা আক্তার (১৪) নামের এক কওমী মাদ্রাসার ছাত্রীকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশে একটি গর্তে ফেলে দেয় অজ্ঞাত দূর্বৃত্তরা। তবে পুলিশ বলছে কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে দিয়ে যায়।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা হতে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত তানজিনা আক্তার উপজেলার রামচন্দ্রদী এলাকার মাটি কাটার শ্রমিক আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে। সে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্রী।
নিহতের বাবা আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় তানজিনা আক্তারও নামাজ পড়তে উঠে। নামাজের পর মেয়েকে খুজে না পেয়ে আশে পাশে খুজে বেড়ালেও তাকে পাওয়া যায়নি। সকালে তাদের বাড়ির পাশে একটি গর্ত তানজিনার লাশ দেখতে পায়। তানজিনাকে কে বা কাহারা হত্যা করে লাশটি গর্তে ফেলে দেয়।
আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার পরিবারের বরাত দিয়ে জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করে। বৃহস্পতিবার ভোরে কে বা কাহারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে দিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
তিনি আরো জানান, তানজিনাকে পরিকল্পিত ভাবে ধর্ষণের পর হত্যা করা হয়। তানজিনার হত্যাকারীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411