November 22, 2020, 12:01 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে হামলা, বাড়িঘর ভাংচুর লুটপাট, আহত ৬ সোনারগাঁওয়ে অগ্নিকান্ড ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই গজারিয়ায় মরহুম সোলায়মান দেওয়ানের স্মরণে দোয়া ও আলোচনা সভা গজারিয়ায় ষোলআনী মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন নির্মান কাজ উদ্বোধন.. সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত সোনারগাঁওয়ে নেইমফলক ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মানবতার দেয়াল স্থাপন করলেন পথশিশু অধিকার চাঁদপুর গজারিয়া নতুন ওসিকে ভবের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাঈদ লিটনের ফুলের শুভেচ্ছা আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি সোনারগাঁয়ে দবির উদ্দিন ভূঁইয়া স্কুলের উর্ধ্বমুখী সম্প্রসারন কাজের উদ্বোধন

সোনারগাঁও সাব- রেজিষ্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী

সোনারগাঁও খবর ডটকম : বৈদ্যের বাজার সাব-রেজিস্ট্রি অফিস দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী হয়েছে।৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মাধ্যমে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।
১৭ অক্টোবর শনিবার দিন সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। সমিতির ১৬৮জন সদস্যের মধ্যে দুইজন সদস্য বিদেশে অবস্থান করায় ১৬৬ জন সদস্য ভোট প্রদান অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন। সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে হাজী খলিলুর রহমান পেয়েছে ৮৩ ভোট,ইসহাক-শাহীন প্যানেলে সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে ইসহাক পেয়েছে ৮১ ভোট। এছাড়া খলিল -শহীদ প্যানেলে সাধারণ সম্পাদক পদে শহীদ সরকার দোয়ের পাখি প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট , ও তার নিকটতম প্রতিদ্বন্দী ইসহাক – শাহীন পরিষদের সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে মোস্তফা কামাল শাহীন পেয়েছে ৫০ ভোট ।সদস্য পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মোস্তাক আহম্মেদ। খলিল- শহীদ প্যানেলের ১৫ জন সদস্যদের মধ্যে ১১ জন জয়ী হয় এবং বাকি ৪ জন ইসহাক -শাহীন প্যানেল থেকে জয়ী হয়।

বিজয়ী দলের সভাপতি খলিলুর রহমান বলেন, আমরা সবাই কে একসাথে নিয়ে আমাদের বৈদ্যরবাজার সাব- রেজ্রিষ্টি অফিসের সকল সদস্যদের কল্যানে কাজ করবো ইনশাল্লাহ।

সাধারণ সম্পাদক শহীদ সরকার বলেন, আল্লাহর অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আমি ২য় বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছি । আমি যেন আপনাদের সবাই কে সাথে নিয়ে কাজ করতে পারি তার জন্য দোয়া করবেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411