November 20, 2020, 7:46 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
গজারিয়ায় ষোলআনী মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন নির্মান কাজ উদ্বোধন.. সোনারগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত সোনারগাঁওয়ে নেইমফলক ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মানবতার দেয়াল স্থাপন করলেন পথশিশু অধিকার চাঁদপুর গজারিয়া নতুন ওসিকে ভবের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাঈদ লিটনের ফুলের শুভেচ্ছা আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি সোনারগাঁয়ে দবির উদ্দিন ভূঁইয়া স্কুলের উর্ধ্বমুখী সম্প্রসারন কাজের উদ্বোধন গজারিয়া থানায় নতুন ওসির যোগদান সাংবাদিক বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও আলোচনা সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি বাবুল মোশাররফের প্রথম মৃত্যু বার্ষিকী আগামীকাল

গজারিয়ায় মধ্যরাতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জনকে কারাদণ্ড

সোনারগাঁ খবর ডটকমঃ গজারিয়া মেঘনা নদীতে বিভিন্ন পয়েন্ট অভিযান চালিয়ে ৪জনকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার মধ্যরাতে মেঘনা নদীর বলাকীর মোহনায় মা ইলিশ আহরণের দায়ে ৪ জনকে ইঞ্জিন চালিত কাঠের নৌকা ও কারেন্ট জালসহ গজারিয়া কোস্ট গার্ড কর্তৃক আটক করা হয়। আকটকৃত আসামি হলেন মঞ্জু (৬০), রুবেল (৩০), কাসেম (৪০) ও রোমান (২৫)।

গজারিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইমাম রাজী টুলু পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে সরকারি কর্মচারী কর্তৃক জারিকৃত পরিপত্র অমান্য করে মা ইলিশ শিকা ৩ জনকে ১৫ দিনের এবং ১ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
জব্দকৃত ইঞ্জিন চালিত নৌকা কোস্ট গার্ডের জিম্মায়, জব্দকৃত কারেন্ট জাল বিনষ্ট এবং মা ইলিশ স্থানীয় অসহায় দুস্থদের মাঝে বিতরণ করা হয়। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার আসলাম হোসেন শেখ এবং কোস্ট গার্ডের কন্টিজেন্ট কমান্ডার কেএমজেড মনির।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411