শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫২ পূর্বাহ্ন

Notice :
Welcome To Our Website... Sonargaonkhabar.com

সোনারগাঁও সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী আহত, রাস্তা অবরোধ

সোনারগাঁও খবর ডট কম : নারায়ণগঞ্জের সোনারগাঁও সড়ক দুর্ঘটনায় পঞ্চম শ্রেনীর ছাত্রী সাবিহা (১১) গুরুতর আহত হয়েছে । ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে হাড়িয়া এলাকায়। এলাকাবাসী আহতকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী বাস্তায় গাছ ফেলে অবরোধ করে রাখে।
এব্যাপারে সাবিহার চাচা তৌহিবুর রহমান শ্যামল বলেন,স্কুল কতৃপক্ষের গাফিলতির কারনে আজও পর্যন্ত স্কুলের সামনে গাড়ি চলাচলে গতিরোধ করতে আইল্যান্ডের ব্যবস্থা করেনি, তিনি বলেন স্কুলের শিক্ষকরা শুধু কোচিং আর প্রাইভেট বানিজ্য নিয়েই ব্যস্ত থাকে। আমার ভাতিজির নাক-মুখ দিয়ে অনেক রক্তক্ষরণ হচ্ছে।
শ্যামল বলেন,আজ আমার ভাতিজী সাবিহার অবস্থা আশংকাজনক,আরেকদিন হয়তো অন্য শিক্ষার্থীও এভাবে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে জীবন থমকে যেতে পারে।
এলাকাবাসী জানায়, অনেক আগেই বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয় ও হাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কতৃপক্ষ দায়িত্ব নিয়ে সামনের সড়কটিতে আইল্যান্ড তৈরী করার কথা থাকলেও আজ পর্যন্ত করা হয়নি। তারা বলেন,আজ তাদের ভুলে এবং উপজেলা পশাসনের অসচেতনতায় সাবিহার মতো স্কুলছাত্রী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
সড়ক দুঘটনায় স্কুল ছাত্রী আহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পরলে, বিভিন্ন স্কুলে শিক্ষার্থীরা ঝড় হয়ে রাস্তা বন্ধ করে বিক্ষোভ মিছিল করে।
সোনারগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, এব্যপারে কোন অভিযোগ পাইনি তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

সর্বসত্ব সংরক্ষিত © সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411