January 24, 2021, 4:34 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ডাকাতের ছুরিকাঘাতে ট্রাকের হেলপার নিহত সোনারগাঁওয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মুজিব বর্ষের উপহার হিসেবে গজারিয়ার ১৫০টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি প্রদান গজারিয়ায় জমি ও গৃহ প্রদান কার্যক্রমের বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সোরারগাঁওয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার গজারিয়ায় মুজিব বর্ষের উপলক্ষে পাকা ঘর পাচ্ছে ১৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার গজারিয়ায় জাইকার উদ্যোগে ভূমিকম্প বজ্রপাত ও ফায়ার সেফটি বিষয়ক সচেতনামূলক প্রশিক্ষন অনুষ্ঠিত। বালুয়াকান্দিতে ইউপি চেয়ারম্যান প্রার্থী নাজমুল হোসেন অসহায় ও গণমানুষের বন্ধু

আড়াইহাজারে এক রাতে ১০ বাড়িতে ডাকাতি

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এ ঘটনায় গুরুতর ৪ জনসহ আহত হয়েছে ১০ জন। বিয়ে বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ডাকাত দল লুুটে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল। মঙ্গলবার গভীর রাতে আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ পাড়ায় ৫টি বাড়ি, সদর পৌর সভার নাগড়া পাড়ায় ৩টি বাড়িতে হানা, উপজেলা সদরের স্টীল ব্রীজ সংলগ্ন ২ বাড়িতে ও বাঘানগর গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।
একরাতে গণডাকাতির ঘটনায় পুরো উপজেলায় আতঙ্ক নেমে এসেছে। পুলিশের টহল ব্যবস্থা জোরালো নয় বলেই ডাকাত চত্র আবারো সক্রিয় হয়ে উঠেছে বলে গ্রামবাসীর অভিযোগ।
জানাগেছে, দক্ষিণপাড়ায় হারুণের বাড়িতে ডাকাতদল হানা দেয় রাত ১ টা নাগাদ। দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা নগদ ৪০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার লুট করে। এরপর ডাকাতদল মোজাম্মেলের বাড়িতে থেকে ১০ হাজার টাকা, মাশকুর মোল্লার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা ও ২টি স্মার্টফোন, ফায়জুল্লাহর বাড়ি থেকে ৬২ হাজার টাকা ও ৮/১০ ভরি স্বর্ণ, আব্দুল হাই মোল্লার বাড়ি থেকে ১ ভরি স্বর্ণ ও ৮ হাজার টাকা লুট করে। আব্দুল হাই মোল্লার বাড়িতে শুক্রবার বিয়ের অনুষ্ঠান ছিল। ডাকাতদের টার্গেট ছিল বিয়ে বাড়ির স্বর্ণালংকার ও টাকা পয়সা।
এদিকে, বাঘানগরের নজরুলের বাড়ি, সদর স্টিল ব্রীজ সংলগ্ন টিপুর বাড়ি, নাগড়াপাড়া মোস্তাকিম, তানভির, মুক্তাদির ও রফিকুলের বাড়িতে ডাকাতদল হানা দেয়। এ সময় কিছু না নিতে পারলেও ডাকাতদল ৪ জনকে কুপিয়ে আহত করে।
গণডাকাতির ঘটনায় নারায়ণগঞ্জের এএসপি মাহিন ফরাজী বলেন, আড়াইহাজার অনেক বড় এলাকা। শীতের সময় ডাকাতির প্রবণতা বেড়ে যায়। আমরা নাইট টহল বাড়িয়ে দেব। যে সকল পয়েন্টে ডাকাতদের অপতৎপরতা বেশি সেখানে স্পেশাল পার্টি দেয়া হবে। তাছাড়া গ্রামবাসীকে আমরা সতর্ক থাকার আহবান জানাই। ডাকাতির ঘটনায় এ্যাকশনে যাব।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411