January 15, 2021, 8:57 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
ভাটেরচর দে.এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনের ২০০৪ ব্যাচের প্রস্তুতি সভা। সোনারগাঁয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ গজারিয়ায় অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন হাজী আক্তার হোসেন জেলা সদস্য নাজমুল হোসেন এর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী নিয়ে গণসংবর্ধনা যোগদান বাংলাদেশ উপজেলা পরিষদের এসোসিয়েশনের ঢাকা বিভাগের সভাপতি হওয়ায় আমিরুল ইসলামকে গণসংবর্ধনা দিল গজারিয়াবাসী শিশুদের যোগ্য করে গড়ে তুলতে না পারলে ভিশন-২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে না ————— সোনারগাঁওয়ে : ডিসি শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার পথশিশু অধিকার চাঁদপুর” শীতবস্ত্র বিতরণ গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত গজারিয়ায় সাহায্যের হাত স্বেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁওয়ে নেইমফলক ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক হাতুড়ি দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের একাংশ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিগন ।বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের সামনে মানববন্ধন কর্মসুচি পালক করেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, এখন য়ামীলীগের সুবর্ণ ও স্বর্ণযুগ চলছে অথচ দল ক্ষমতায় থেকেও আমাদের মানববন্ধসহ নানা কর্মসুচি পালন করতে হচ্ছে। এটা কতটা দু:খের তা শুধু সোনারগাঁও আওয়ামীলীগের নেতা কর্মীদের জন্য তা আমি জানি। বিএনপি ও জামায়াতের লোকদের জোর করে দলে নিয়ে মনে করছেন সোনারগাঁওয়ে জাতীয় পার্টি শক্তিশালী হয়ে গেছে এটা আপনার ভুল ধারনা। রাজপথে আন্দোলন সংগ্রাম করে জামায়েত বিএনপির দুর্নীতির মুল উৎপাটন করতে আওয়ামীলীগ ক্ষমতায় এসছিনস এবং সোনারগাঁওয়ের মানুষ আমাকে ভোট দিয়ে ২০০৮ সালে এমপি বায়িয়ে ছিলো। এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করতে আমরা আপনাকে এ আসনটি ছেড়ে দিয়েছিলাম। আপনাকে এমপি বানাতে সোনারগাঁও উপজেলা আমওয়ামীলীগের নেতার্মিকা যে ভাবে কাজ করেছে আপনি তা ভুলে গেছেন। আপনি আওয়ামীলীগের নেতাকর্মিদের নির্যাতক করছেন। আপনার উচিৎ ছিলো উন্নয়ন মুলক সকল কর্মসুচির আগে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে পরামর্শ করে তা বাস্তবায়ন করা। আমি একটি কথা আপনাকে বলতে চাই আপনার ক্ষমতা আর মাত্র ৩ বছর। এখন থেকে আওয়ামীলীগের নেতাকর্মিদের উপর কোন প্রকার নির্যাতন ও শেখ হাসিনার উন্নয়ন মুলক কোজে বাধা সৃষ্টি করবেন না। তা হলে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মিগন আর বসে থাকবেনা, তারা আপনাকে দাত ভাঙ্গা জবাবদিবে। আাপনি কথায় কথায় বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার মাতৃতুল্য নেত্রী অথচ স্থানীয় নির্বাচন আসলে আপনি নৌকার বিপক্ষে কাজ করেন। সামনে পৌরসভা নির্বাচন সেই নির্বাচনে আপনার রূপ প্রকাশ পাবে। নির্বাচন আসলেই আপনি বেপরো হয়ে যান। পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আপনি আপনার সহধর্মীনিকে মেয়র বানাতে নৌকার বিপক্ষে গিয়ে ননা পায়তা করে আসছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক ভাংচুরের প্রতিবাদে গতকাল সন্ধ্যায় নারায়ণগঞ্জে এমপি লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে নোওরা ভাষা ব্যবহার করে স্লোগান ও বিক্ষোভ মিছিল করেছে। ১৭ নভেম্বর মঙ্গলবার শিক্ষা প্রতিষ্ঠানটি পরিদর্শণে যান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। প্রতিষ্ঠানটির প্রধান গেইটের সামনে জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের উদ্বোধনী নামফলক দেখতে পেয়ে সাংসদ লিয়াকত হোসেন খোকা তার কর্মীদের সামনে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি এমপি আমার নাম নেই! জেলা পরিষদের চেয়ারম্যানের নাম এখানে কিভাবে দেওয়া হলো। তার নামফলক এখান থেকে এক ঘন্টার মধ্যে সরিয়ে নেওয়ার জন্য লিয়াকত হোসেন খোকা প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুলতান মিয়াকে নির্দেশ দেন। এমপির এ নির্দেশ পাওয়ার ২০ মিনিট পর তার অনুগামী ও জাতীয় পার্টির কর্মীরা জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে গুড়িয়ে দেন।
মানববন্ধও বিক্ষোভ মিছিলে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য তৈয়ব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কহিনূর ইসলাম রুমা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান,স্বেচ্ছসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুর ইসলাম রবিন, সোনারগাঁও উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শেখ এনামুল হক বিদ্যুৎ ও আরমার হোনেস মেরাজ প্রমুখ।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411