January 15, 2021, 8:31 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
ভাটেরচর দে.এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনের ২০০৪ ব্যাচের প্রস্তুতি সভা। সোনারগাঁয়ে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ গজারিয়ায় অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন হাজী আক্তার হোসেন জেলা সদস্য নাজমুল হোসেন এর নেতৃত্বে শতাধিক নেতাকর্মী নিয়ে গণসংবর্ধনা যোগদান বাংলাদেশ উপজেলা পরিষদের এসোসিয়েশনের ঢাকা বিভাগের সভাপতি হওয়ায় আমিরুল ইসলামকে গণসংবর্ধনা দিল গজারিয়াবাসী শিশুদের যোগ্য করে গড়ে তুলতে না পারলে ভিশন-২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে না ————— সোনারগাঁওয়ে : ডিসি শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার পথশিশু অধিকার চাঁদপুর” শীতবস্ত্র বিতরণ গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত গজারিয়ায় সাহায্যের হাত স্বেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁওয়ে হামলা, বাড়িঘর ভাংচুর লুটপাট, আহত ৬

সোনারগাঁও খবর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জোরপূর্বক জমি লিখে নিতে প্রতিপক্ষের উপর রাতভর তান্ডব চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে হাজী আলাউদ্দির নেতৃত্বে । ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলা পিরোজপুর ইউনিয়নের নয়াাগাাঁও গ্রামে।
হামলায় বৃদ্ধ ও শিশুসহ ৬ জন আহত হয়েছে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগঁও গ্রামের আলাউদ্দিনের সাথে একই এলাকায় সাহাবুদ্দিনের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে শনিবার রাতে আলাউদ্দিনের নেতৃত্বে ইয়ানবী, ইলিয়াস, বুলবুল, ফয়সাল, ফেরদৌস, দ্বীন ইসলাম, রিফাত, জুয়েল ও রাকিবসহ ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র, দা, টেঁটা, বল্লম, রামদা,হকিস্টিক, লোহার রড নিয়ে সাহাবুদ্দিনের বাড়িতে হামলা করে।
এসময় হামলাকারীরা বাড়িঘর, ভাংচুর ও লুটপাট করতে থাকে। এক পর্যায়ে সাহাবুদ্দিনের সাটোর্ধ্ব শশুর মো. সাত্তার ও আছমা বেগম তাদের বাঁধা প্রদান করলে তাদের পিটিয়ে আহত করে। এক পর্যায়ে আকলিমা, শান্ত ও কবিরকে মারধর করে। এসময় আকলিমার ১১ মাস বয়সী শিশু সন্তান সাইদকে কোল থেকে মাটিতে ছুড়ে ফেলে দেয় হামলাকারীরা। ঘটনার সময় ঘরে প্রবেশ করে আলমারিতে থাকা নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় বলে অভিযোগ উঠে।
আহতদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় আহত আকলিমা বেগম বাদী হয়ে শনিবার রাতে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
আহত আকলিমা বেগম জানান, আলাউদ্দিন প্রভাবশালী হওয়ার কারনে টাকার দাপটে এ এলাকার মানুষ জিম্মি হয়ে পড়েছেন। জমি সংক্রান্ত বিরোধে অতর্কিতভাবে আমাদের বাড়িতে রাতের বেলায় হামলা করে আমার বাবা, মা ও শিশু সন্তানসহ ৬ জনকে পিটিয়ে আহত করে।
অভিযুক্ত আলাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, সাহাবুদ্দিনের পরিবার দ্বীন ইসলাম হত্যা মামলার আসামী। এ মামলার আপোষ মিমাংসার জন্য আমাদের হুমকি দিয়ে চাপ প্রয়োগ করে আসছে। মিমাংসার কথা অনুযায়ী টাকা দেওয়ার কথা থাকলেও তারা তালবাহানা করছে। এ বিষয়টি জানতে চাওয়ায় আমাদের উপর ক্ষিপ্ত হয়।
সোনারগাঁও থানার ওসি মো: রফিকুল ইসলাম বলেন, হামলা ও ভাংচুরের ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411