February 27, 2021, 4:12 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মানুষের কল্যাণে কাজ করতে নৌকার মাঝি হতে চায় বোরহান উদ্দিন দেওয়ান গজারিয়া উপজেলাধীন ভবেরচরের চরপাথালিয়ার খাল খনন প্রকল্প বাস্তবায়নে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত। মাসব্যাপী লোকজ উৎসব উপলক্ষে মতবিনিময় সভা সংবাদ প্রকাশ করায় হত্যা মামলার আসামী হলো সাংবাদিক গজারিয়ায় হামদর্দ জেনারেল হাসপাতাল শুভ উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী মো ফরিদুল হক খান উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ফারহানা আক্তার এ্যানির উদ্যোগে ভাতাভোগীদের মাঝে সিম কার্ড বিতরন.. সোনারগাঁওয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সোনারগাঁওয়ে যথাযর্থ মর্যাদায় মাতৃভাষা দিবস পালন গজারিয়ায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

শিশুদের যোগ্য করে গড়ে তুলতে না পারলে ভিশন-২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে না ————— সোনারগাঁওয়ে : ডিসি

সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধি : শিশুদের যোগ্য করে গড়ে তুলতে না পারলে ভিশন-২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে না। কারন শিশুরাই আগামী দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনারবাংলা বিনির্মাণে সৈনিক হিসেবে কাজ করবে। শিশুদের যোগ্য করে গড়ে তুলতে হলে তাদেরকে বেশি বেশি সময় দিতে হবে। শিশু সন্তানের সঙ্গে মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন, ইতিহাস ঐতিহ্য নিয়ে গল্প করতে হবে। তাদের সঙ্গে নিয়ে খাবার খেতে হবে। তাহলে শিশুদের বিপথে যাওয়ার সুযোগ থাকবে না। এ থেকে শিক্ষা নিয়ে শিশুরা গড়ে উঠবে। বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁও উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এসব কথা বলেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জকে নিয়ে আমরা স্বপ্ন দেখি, আমাদের স্বপ্ন অনেক। নারায়ণগঞ্জ এমন একটি স্থান যেখানে রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিকভাবে গুরুত্ব বহন করে। একটি সুন্দর নারায়ণগঞ্জ উপহার দেওয়ার জন্য সকলকে নিয়ে কাজ করতে চাই। নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও ভিশন-২০৪১ নিয়ে কাজ করে যাবো। এ কাজের মধ্যে সবকিছুতেই ডিজিটালের ছোঁয়া থাকবে। ডিসি বলেন, মুক্তিযোদ্ধাদের জন্যই আমরা এ দেশ পেয়েছি। মুক্তিযোদ্ধাদের সম্মান সবার উপরে। তাদেরকে সম্মান দিতে হবে। সোনারগাঁও একটি পর্যটন নগরীর স্থান। সোনারগাঁকে আলাদা গুরুত্ব দিয়ে কাজ করতে চাই। সোনারগাঁওকে সারা বিশ্বে পরিচিতি করতে পর্যটন নিয়ে কাজ করে নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।
সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিতে বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু। মতবিনিময় সভা শেষে সকল ইউনিয়ন পরিষদে কম্পিউটার, দুস্থ ও অসহায় মহিলাদের সেলাই মেশিন ও বিভিন্ন ক্রীড়া সংগঠনকে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। পরে সোনারগাঁও উপজেলা ভূমি কার্যালয় ও মেঘনা শিল্প নগরী এলাকায় ডিসি গার্ডেন পরিদর্শন করেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411