February 27, 2021, 4:04 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মানুষের কল্যাণে কাজ করতে নৌকার মাঝি হতে চায় বোরহান উদ্দিন দেওয়ান গজারিয়া উপজেলাধীন ভবেরচরের চরপাথালিয়ার খাল খনন প্রকল্প বাস্তবায়নে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত। মাসব্যাপী লোকজ উৎসব উপলক্ষে মতবিনিময় সভা সংবাদ প্রকাশ করায় হত্যা মামলার আসামী হলো সাংবাদিক গজারিয়ায় হামদর্দ জেনারেল হাসপাতাল শুভ উদ্বোধন করেন ধর্ম প্রতিমন্ত্রী মো ফরিদুল হক খান উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ফারহানা আক্তার এ্যানির উদ্যোগে ভাতাভোগীদের মাঝে সিম কার্ড বিতরন.. সোনারগাঁওয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ সোনারগাঁওয়ে যথাযর্থ মর্যাদায় মাতৃভাষা দিবস পালন গজারিয়ায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

সোনারগাঁওয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর শিল্পঞ্চল এলাকায় বিভিন্ন মোবাইলের দোকানে অভিযান চালিয়ে চোরাই মোবাইল বিক্রি করার অপরাধে সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, মোঃ রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, মোঃ রাজু আহম্মেদ, নবীর হোসেন , শাহীন, জয়নাল আবেদীন ও হাবিব উল্লা সোহাগ নামের ১০ মোবাইল চোরকে আটক করেছে র‌্যাব-১০। শনিবার রাতে তাদের কাঁচপুর এলাকার রুপালী মার্কেটের ভিতর থেকে ৮৮৩টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা পুলিশ সুত্রে জানা গেছে, কাঁচপুর কাঁচাবাজার এলাকায় রুপালী মার্কেটে কয়েকটি চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে চোরাইকৃত মোবাইল কিনে দোকানে রেখে বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে রুপারী মার্কেটে অভিযান চালিয়ে ১০ মোবাইল চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১০। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শনিবার রাতে মামলা দায়ের করে রবিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411