April 17, 2021, 5:47 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ সোনারগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে মেঘনা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁও অগ্নিকান্ড বাড়ি ঘর পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি সোনারগাঁওয়ে ট্রাক চাপায় ২ মোটর আরোহী নিহত সোনারগাঁওয়ে রাষ্ট্র বিরোধীতায় সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার করেছে পুলিশ সাংবাদিকদের লাগবে না ‘মুভমেন্ট পাস’ : আইজিপি হেফাজতের নেতা কর্মীদের বিরুদ্ধে আরো ১টি মামলা মহিউদ্দিন সহ হেফাজতের ৪ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সোনারগাঁওয়ে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

আনন্দ শিপ ইয়ার্ডের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

সোনারগাঁও খবর ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আদালতের রায় অমান্য করে গত কয়েক দিন ধরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর এলাকায় অবস্থিত আল মোস্তফা গ্রুপের স্থায়ী বন্দোবস্ত কৃত জায়গায় অবৈধ ভাবে দখল করে শেড নির্মাণের অভিযোগ উঠেছে আনন্দ শিপ ইয়ার্ড নামের অপর একটি শিল্প প্রতিষ্ঠানের বিরুদ্ধে।
আল মোস্তফা গ্রুপের পরিচালক জাফর ইকবাল জানান, চর রমজান সোনাউল্লাহ মৌজার- আর এস-১ নং খতিয়ানের আর এস ৩৫৩৩,৩৫৩৪,৩৫৩৫,৩৫৩৬,৩৫৩৭ পাঁচটি দাগে মোট ৯৯ শতাংশ জায়গা গত-০৪-০৪-২০১৭ ইং তারিখে ৪৬৮৫ এবং ১৮-০৭-২০১৭ ইং তারিখে ৯০৮৯ নং দলিল মুলে আল মোস্তফা হেরিটেজ পলিমারের নামে স্থায়ী বন্দোবস্ত নেই। আনন্দ শিপ ইয়ার্ড নানা ভাবে জায়গাটি দখল করার পায়তারা করায় আমরা দেওয়ানি মোকদ্দমা ১২/২০১৮ দায়ের করেছিলাম। যা এখনো চলমান। কিন্তু গত ৬/৭ দিন ধরে জোরপুর্বক জায়গাটি স্থানীয় সন্ত্রাসীদের সহায়তায় আনন্দ শিপ ইয়ার্ডের লোকজন দখল করে আদালতের নিষেধ অমান্য করে আমাদের বন্দোবস্তকৃত জায়গায় অবৈধ ভাবে শেড নির্মাণ করছে।
এ ব্যাপারে আনন্দ শিপ ইয়ার্ডের ব্যবস্থাপক(ম্যানেজার) দুলাল মিয়া জানান, আমরা আমাদের ক্রয়কৃত সম্পত্তির উপর শেড নির্মাণ করছি। কারো জায়গা জবর দখল করছিনা। জমির কাগজপত্র খাজনা পরিশোধ সহ সমস্ত বৈধ কাগজপত্র রয়েছে আমাদের কাছে।
সহকারী কমিশনার(ভুমি) মোস্তফা মুন্না জানান, বিষয়টি আমি জেনেছি, উভয় পক্ষের কাগজপত্র দেখে পরবর্তি ব্যবস্থা গ্রহন করবো।
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই। আমি ভুমি অফিসের সাথে কথা বলে জেনে এ ব্যাপারে পরবর্তি ব্যবস্থা নিব।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411