April 17, 2021, 5:15 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ সোনারগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে মেঘনা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁও অগ্নিকান্ড বাড়ি ঘর পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি সোনারগাঁওয়ে ট্রাক চাপায় ২ মোটর আরোহী নিহত সোনারগাঁওয়ে রাষ্ট্র বিরোধীতায় সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার করেছে পুলিশ সাংবাদিকদের লাগবে না ‘মুভমেন্ট পাস’ : আইজিপি হেফাজতের নেতা কর্মীদের বিরুদ্ধে আরো ১টি মামলা মহিউদ্দিন সহ হেফাজতের ৪ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সোনারগাঁওয়ে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

সোনারগাঁওয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর উত্তরপাড়া গ্রামে এক কিশোরীকে বান্ধবীর সহযোগিতায় কোমল পানীর সঙ্গে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ইসমাঈল নামের এক যুবকের বিরুদ্ধে। সোমবার বিকেলে অভিযুক্ত ইসমাঈলের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর মঙ্গলবার দুপুরে ধর্ষিত নারীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় দুজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর আসামীরা পলাতক রয়েছে। পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া হাসপাতালে ভর্তি করেছে।

সোনারগাঁও থানায় দায়ের করা এজাহারে কিশোরীর মা উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর উত্তরপাড়া গ্রামের আল আমিনের মেয়ে লামিয়া আক্তার ভূক্তভোগী ওই কিশোরীর বান্ধবী। আমি ও আমার স্বামী কাজে চলে যাওয়ার পর লামিয়া আমাদের বাড়িতে নিয়মিতভাবে যাতায়ত করতো। সোমবার বিকেলে লামিয়া আমার বাড়িতে এসে তার চাচা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ইসমাঈলের বাড়িতে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে কৌশলে কোমল পানীর সঙ্গে ঘুমের ঔষধ মিশিয়ে অচেতন করে লামিয়ার সহযোগিতায় ওই কিশোরীকে ইসমাইল ধর্ষণ করে। সন্ধ্যার দিকে ঘুম থেকে জেগে কিশোরী নিজেকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। এ বিষয়টি বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে বিস্তারিত আলোচনার পর সোনারগাঁও থানায় এসে মঙ্গলবার দুপুরে ধর্ষিত কিশোরীর মা বাদী হয়ে দুজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর আসামীরা পলাতক রয়েছে।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411