April 17, 2021, 5:33 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ সোনারগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে মেঘনা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁও অগ্নিকান্ড বাড়ি ঘর পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি সোনারগাঁওয়ে ট্রাক চাপায় ২ মোটর আরোহী নিহত সোনারগাঁওয়ে রাষ্ট্র বিরোধীতায় সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার করেছে পুলিশ সাংবাদিকদের লাগবে না ‘মুভমেন্ট পাস’ : আইজিপি হেফাজতের নেতা কর্মীদের বিরুদ্ধে আরো ১টি মামলা মহিউদ্দিন সহ হেফাজতের ৪ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সোনারগাঁওয়ে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ফারহানা আক্তার এ্যানির উদ্যোগে ভাতাভোগীদের মাঝে সিম কার্ড বিতরন..

শাহাদাত হোসেন সায়মন: ইমামপুর ইউনিয়নের সরকারি ভাতাভোগী অসহায় হতদরিদ্রের মাঝে সিম কার্ড বিতরন করেছেন ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহর সহধর্মিনী ও মহিলা আওয়ামী লীগ নেত্রী ফরহানা আক্তার এ্যানি।

তিনি গত কয়েকদিন ধরে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে সরকারি ভাতাভোগী ১হাজার ২শত জনের মাঝে নিজস্ব উদ্যোগে এ সিম কার্ড বিতরণ করেছেন।

সিম কার্ড বিতরণ কালে ফারহানা আক্তার এ্যানি বলেন, বর্তমান ডিজিটাল বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শতভাগ স্বচ্ছতার সাথে ভাতার টাকা জনগণের হাতে তুলে দেওয়ার জন্য উদ্যোগ নিয়েছে। সে জন্য প্রত্যেকের নিজস্ব বিকাশ একাউন্ট খোলার আদেশ দেওয়া হয়েছে তবে অনেক মানুষ তা করতে না পারায় সংশ্লিষ্ট এজেন্টের মাধ্যমে সিমকার্ড কেনা এবং নগদ একাউন্ট খুলে দিচ্ছেন তারা। শুধু তাই নয় অ্যাকাউন্ট খুলতে এসে যাদের দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়েছে তাদের খাবারের ব্যবস্থা করেছেন তিনি। প্রত্যেকে স্বস্তির সাথে নির্ঝঞ্ঝাটভাবে নিজেদের পরিচয় পত্রের মাধ্যমে সিম কার্ড নিয়ে নগদ একাউন্ট খুলে বাড়ি ফিরে গেছেন।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411