April 17, 2021, 4:36 am

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
মোগরাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ সোনারগাঁওয়ে করোনায় ৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে মেঘনা আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারকে ইঞ্জিনিয়ার মাসুমের আর্থিক সহায়তা প্রদান সোনারগাঁও অগ্নিকান্ড বাড়ি ঘর পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি সোনারগাঁওয়ে ট্রাক চাপায় ২ মোটর আরোহী নিহত সোনারগাঁওয়ে রাষ্ট্র বিরোধীতায় সাবেক চেয়ারম্যানের ছেলে গ্রেফতার করেছে পুলিশ সাংবাদিকদের লাগবে না ‘মুভমেন্ট পাস’ : আইজিপি হেফাজতের নেতা কর্মীদের বিরুদ্ধে আরো ১টি মামলা মহিউদ্দিন সহ হেফাজতের ৪ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সোনারগাঁওয়ে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

মানুষের কল্যাণে কাজ করতে নৌকার মাঝি হতে চায় বোরহান উদ্দিন দেওয়ান

শাহাদাত হোসেন সায়মনঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গাচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী টেঙ্গাচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন দেওয়ান।

জানা যায় আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বোরহান উদ্দিন দেওয়ান ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।

বোরহান উদ্দিন দেওয়ান প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান দেওয়ানের ছোট ভাই ও টেঙ্গাচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি ইউনিয়নের বরইকান্দি গ্রামের বাসিন্দা। ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন বোরহান উদ্দিন। আওয়ামী লীগের রাজনীতিকে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকার জন্য সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ তিনি।

দলীয় মনোনয়নের ব্যাপারে বোরহান উদ্দিন দেওয়ান বলেন, করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন।
ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ টেঙ্গারচর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চায় , সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে জননেত্রী শেখ হাসিনার দোয়া ও আশীর্বাদে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই নির্বাচন করবো এবং ইনশাআল্লাহ বিজয়ী হবো।
টেঙ্গারচর ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন বোরহান উদ্দিন দেওয়ান।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411