November 27, 2021, 11:01 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে সনমান্দি ইউপির ৮ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বিরুদ্ধে রির্টনিং কর্সকর্তার কাছে অভিযোগ সোনারগাঁওয়ে দুই মাদক ব্যবসয়ীকে গ্রেপ্তার করেছে র্যার ১১ সোনারগাঁওয়ে রাত পোহালেই ভোট গ্রহণ সোনারগাঁওয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলি, আহত-২০ অস্ত্রসহ আটক-১ সোনারগাঁওয়ে মেঘনা এলাকায় দুই ইউপি প্রার্থীর সদস্যের সমর্থকদের মধ্যে সংষর্ষ আহত-২ চতুর্থ ধাপে ৮৪০ ইউপির ভোট পিছিয়ে ২৬ ডিসেম্বর সোনারগাঁও পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন সোনারগাঁওয়ে যুবকের গলাকাটা লাশ উদ্ধার মেয়র জাহাঙ্গীর দল থেকে বহিষ্কার রফিকুল ইসলাম সরকারের পক্ষে মাঠে নামলেন ৫ শতাধিক নারী

দুুই বান্ধবিকে ধর্ষণ গ্রফতার ৪

নারায়ণগঞ্জর বন্দর উপজেলায় কদম রসুল মাজার দেখার উদ্দেশ্যে বেরিয়ে ধর্ষণের শিকার হয়েছেন কিশোরী দুই বান্ধবী। এই ঘটনার দায় স্বীকার করে দুই যুবক পৃথক পৃথকভাবে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে একই আদালতে ধর্ষণের শিকার ওই দুই তরুণী এই ঘটনায় ২২ ধারায় জবানবন্দি দেয়।

বুধবার বিকালে পৃথকভাবে একই নামে দুই যুবক তাদের দায় স্বীকার করে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরে ওই দুই কিশোরী একই আদালতে ধর্ষণের বর্ণনা দিয়ে পৃথকভাবে ২২ ধারায় জবানবন্দি দেয়। পরে আদালতে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পুলিশের সহকারী উপ-পরিচালক এএসআই মুক্তা আক্তার।

এর আগে পুলিশ গ্রেপ্তার করে সদর উপজেলার চিটাগাং রোড এলাকার ছেলে মো. সিফাত (১৮), বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার আব্দুল মান্নান সরদারের ছেলে সিফাত হোসেন (২১), বন্দরের নবীগঞ্জ ইসলামবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে সাকিব হোসেন (২৪) ও একই এলাকার মৃত. বাহাউদ্দিনের ছেলে মো. নাঈমকে (২৪)। আসামি চারজনকে গ্রেপ্তার করলেও একই নামে দুই সিফাত আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।মামলার এজাহার সূত্রে জানা যায়, মোবাইলে কথা বলার মধ্য দিয়ে ভুক্তভোগী দুই কিশোরীর (উভয়ের বয়স ১৬ বছর) সাথে আসামি মো. সিফাত ও সিফাত হোসেনের পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার বিকালে বন্দরের নবীগঞ্জে অবস্থিত কদম রসুল মাজার দেখার উদ্দেশ্যে বের হয় দুই কিশোরী বান্ধবী। সন্ধ্যার সময় নবীগঞ্জ খেয়াঘাটে আসামি পাঁচজনের সঙ্গে তাদের দেখা হয়। পরে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে তাদের দুজনকে আসামি সাকিবের বাসায় নিয়ে যায়। সেখানে দুই বান্ধবীকে মো. সিফাত ও সিফাত হোসেন ধর্ষণ করে এবং সাকিব, নাঈম ও শাকিল বাইরে পাহারায় ছিল।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411