January 22, 2020, 4:31 pm

বিজ্ঞপ্তি :
আমাদের সাইটে স্বাগতম...
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১৩ শ্রমিক আটক, প্রত্যেককে ৭ দিনের কারাদন্ড ‘বেদের মেয়ে জোসনা’র প্রযোজক আব্বাস আর নেই সংগীত শিল্পীএন্ড্র কিশোরের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী মেঘনা নদীর আনন্দ বাজার এলাকায় চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসন নিরব গাছ কেটে ভুমি হিনদের বাড়িঘর দখলে চেষ্ঠার অভিযোগ আল মোস্তফার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালাম, সম্পাদক স্মিথ মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা ঘাট পর্যন্ত বাই লেন নির্মাণের করা হলে কমবে জন দূর্ভোগ সোনারগাঁও থেকে কিছু আলো নিয়ে ময়মনসিংহে সোনা ছড়ানো হবে ————- মন্ত্রী কে এম খালিদ মেঘনা নদীতে চলছে অবৈধভাবে বালু উত্তোলন প্রশাসনের হস্তক্ষেপ কামনা সোনারগাঁওয়ে তাজ মহল পার্টি সেন্টার উদ্বোধন

কালাপাহাড়িয়ায় ধৈঞ্চা ক্ষেতে লাশ

সোনারগাঁও খবর ডটকম : আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যচর এলাকার এক ধৈঞ্চা ক্ষেত থেকে অহিদুর রহমান পশিদ (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বুধবার রাতের যে কোনো সময় ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

নিহত অহিদুর স্থানীয় রাধানগর এলাকার মৃত নেজু মিয়ার ছেলে। সে ব্যাংকের ঋণ নেয়ার ব্যাপারে দালালি করতো বলে জানিয়েছে পুলিশ। এদিকে নিহতের শরীরের বিভিন্ন স্থানের আঘাতের চিহ্ন রয়েছে। তবে পুলিশ প্রাথমিকভাবে মৃত্যুর কারণ সঠিকভাবে জানাতে পারেনি।

নিহতের ভাই শাহজালাল মিয়া জানান, তার ভাই বুধবার বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেনি। তার সঙ্গে সহযোগি কাউসারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে আসল ঘটনা বের হয়ে আসতে পারে।

তিনি আরো বলেন, নিহতের পুরুষ অঙ্গসহ একটি চোখে আঘাতের চিহ্ন রয়েছে তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নিহত ব্যক্তি পেশায় দালাল ছিল। সে ব্যাংকের ঋণ নেয়ার ব্যাপারে দালালি করতো। সে নিয়মিত জুয়া খেলতো বলেও প্রাথমিক তদন্তে জানা গেছে। তিনি কয়েক দিন আগে মোটা অংকের টাকা জুয়ায় হেরেছেন। এছাড়াও তার সহযোগি কাউসারের ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্কেও একটা বিষয়ও জানা গেছে। এই দুই সূত্র ধরেই তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

© All rights reserved © 2017 সোনারগাঁও খবর
Design BY Codeforhost.com
themesbsongar1727434411