1. admin@munshiganjnews24.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :

গণপিটুনিতে ৪ ডাকাত নিহত আহত ১

  • আপডেট টাইম : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৮ বার

সোনারগাঁ(নারায়ণগঞ্জ)প্রতুনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের বাঘরি এলাকায় গণপিটিনীতে গতকাল রোববার মধ্য রাত থেকে ভোর পর্যন্ত সন্দেহভাজন ৪ ডাকাত নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে নিহত ডাকাতেদের পরিচয় এখনো নিশ্চিত করতে পারিনি পুলিশ।

স্থানীয়রা জানান, গত রোববার রাত ১০টার দিকে সাদিপুরের ভুইয়াপাড়া বিলে ১০/১২ জনের একটি ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় স্থানীয় লোকজন দেখে গ্রামের মসজিদে ডাকাতদের কথা ঘোষনা করলে বিলের চার পাশের কয়েকশত লোক দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতদের উপর হামলা করলে ডাকাতরা জীবন বাঁচাতে বিভিন্ন দিকে ছুটাছুটি শুরু করে। এক পর্যায়ে ৫ ডাকাতকে ধরে এলোপাতালী কুপিয়ে ও পিটুনী দিলে ঘটনাস্থলে চার ৩ ডাকাত নিহত হয়। এসময় মুমুর্ষ অবস্থায় ২ ডাকাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে হাসপাতাল নেয়ার পথে ১জন মারা যায়।

এলাকাবাসীর বরাত দিয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শেখ বিল্লাল হোসেন জানান, গতকাল রবিবার রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভুইয়াপাড়া বিলে ১০/১২ জন লোককে দেখে এলাকাবাসী মসজিদের মাইকে ঘোষনা করে অত্র এলাকায় ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিলের চার পাশের গ্রামের লোকজন দেশী অস্ত্রে সজ্জিত হয়ে ওই লোকদের তাড়া করলে লোকগুলো জীবন বাঁচাতে এদিক ওদিক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের খুঁজে বের করে পিটিয়ে ঘটনাস্থলে মেরে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাতে ২জন ও ভোর রাতের দিকে ২জন মোট ৪ জনের মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তিনি জানান, এ ঘটনায় আমরা মোহাম্মদ আলী নামের একজনকে উদ্ধার কর হাসপাতালে প্রেরণ করার সময় তার বাড়ি আড়াইহাজার বলে জানায়। অপরদিকে নিহত একজনের পরিচয় পাওয়া গেছে তিনি হলের জাকির হোসেন (৩৫)। সে কাঁচপুর সুখেরটেক মামার বাড়িতে থাকতো।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © সোনারগাঁও খবর
Customized By CodeForHost
error: Content is protected !!